সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
টাঙ্গাইল ১২টি উপজেলায় ভোট গ্রহন চলছে

টাঙ্গাইল ১২টি উপজেলায় ভোট গ্রহন চলছে

প্রতিদিন প্রতিবেদক : উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে টাঙ্গালের ১২টি উপজেলায় সকাল আটটা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে।

রোববার সকাল থেকে ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকালের দিকে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম দেখা গেলেও বেলা বাড়ার সাথে সাথে উপস্থিতি বাড়তে বলে মনে করছেন নির্বাচন সংশ্লিষ্টরা।

অবাধ, সুষ্ঠ ও শান্তি পূর্ণ পরিবেশে ভোট গ্রহনের লক্ষ্যে ১২টি উপজেলায় ৩৪ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন রয়েছে। এছাড়াও প্রতি উপজেলায় একটি করে র‌্যাবের টিম ও পুলিশের ২০৩টি টিম স্ট্রাইকিং ফোর্স হিসেবে নিয়োজিত রয়েছে।
১২উপজেলায় ৫৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

নির্বাচনে মোট চেয়ারম্যান প্রার্থী ৪১, ভাইস-চেয়ারম্যান ৬৫ ও মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী রয়েছে ৫৩ জন। এরমধ্যে ৩টি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান প্রার্থীরা জয়লাভ করেছেন।

যদিও এ তিন উপজেলায় ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এসব উপজেলা হলোÑ মধুপুর, গোপালপুর ও ধনবাড়ী।

টাঙ্গাইলের ১২টি উপজেলায় মোট ভোটারের সংখ্যা ২৭ লাখ ৭৯ হাজার ৬৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৩ লাখ ৭৫ হাজার ৯৫৫ জন ও মহিলা ১৪ লাখ ৩ হাজার ৭৪২। মোট ভোট কক্ষ ৬৭০৪ টি ও মোট কেন্দ্র ১০০৬ টি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840